ঝড় হোক, ঝরে যাক দ্বিধা
- জাবেদ এ ইমন ১৪-০৫-২০২৪

ডাহুকের বুকে চাতকের জল
হোক থৈথৈ মরুভূমি,
আমি ফোটা ফোটা প্রেম-ফল
বৃষ্টি নামে এসো তুমি।

হাহাকার ঝড়ে জল জঙ্গল
এলোমেলো তুফানের কবল
ভেঙে যাক সারি সারি বৃক্ষ,
ভেসে যাক গতিহীন পথ।
তোমার নাকে শোভা পাক
ভাঙচুরে লজ্জাহীন নথ

আজ ঝড় হোক, ঝরে যাক দ্বিধা,
তুমি-আমি এক হই কথাটাই সিধা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।