ঝরে পড়ার শব্দ
- জাবেদ এ ইমন ১৪-০৫-২০২৪

সে বলল "দেখেছো কি দারুন বৃষ্টি ঝরে?"
বললাম- শুধুই কি বৃষ্টি ঝরে?
অনেক কিছুই ঝরে যায়।
ভালোবাসা ঝরে ঝরে পড়ে,
মায়া? হ্যাঁ মায়াও ঝরে বৃষ্টির শব্দের চেয়েও
অনেক বেশি শব্দ তুলে।
শুনতে পাও? কান পাতো হৃৎপিণ্ডে, ঐ যে যেখানে হৃদয়।
শুনতে পাবে মায়া ঝরে পড়ার শব্দ,
ভালোবাসা ঝরে পড়ার শব্দ,
অনেক আকাঙ্ক্ষার পরে, দু'চোখের দু'ফোটা জল।
শুনতে পাবে যদি, যদি হৃদয় মেলাতে পারো হৃদয়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।