শুকনো ফুলের মতো
- জাবেদ এ ইমন ১৩-০৫-২০২৪

কতো বেলা গেলো, পেরিয়েছি সময়।
কেঁদে কেঁদে কত কাল হয়েছে ক্ষয়।
তার ফেলে যাওয়া পথ, জমেছে ধূলায়।
তবুও ভুলে, কুলে কুলে ফুলে,ভুল হয়ে যায়।
স্মৃতি গুলো থেকে যায়,
বিষন্ন কোনো গোধুলি শেষে, রাত্রির মাঝে।
শুকনো ফুলের মতো,
যেমনি থেকে যায়, পুরনো বইয়ের ভাজে।


নিউ দিল্লি
০২-০৪-২০২৩

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।