এপারে গোধুলি নামে
- জাবেদ এ ইমন ১৪-০৫-২০২৪

এপারে গোধুলি নামে,
আমি আরোহন করি পাখির খামে।
অবরুদ্ধ বাতায়নে দেখি,
এপার মুছে যায় আঁধারে ক্রমে,
বায়ু ঠেলে মেঘ ছুয়ে উর্ধ উঠি।
হয়তো কাদিছে ধরনীতল,
আমি বোবা হয়ে থেকে যাই অবিচল।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।