খুঁজি তোরে
- সাইফুল আজম কাফী ২০-০৫-২০২৪

খুঁজি তোরে ভোরের শিশিরে,পাহাড়ি ঝর্নায়,
খুঁজি তোরে অবুঝ শিশুর নিষ্পাপ হাসির বন্যায়।

খুঁজি তোরে বৃষ্টিময় রৌদ্রোজ্জ্বল দুপুরে,
খুঁজি তোরে প্রবল বাতাসে ঝড়ে যাওয়া শুকনো পাতার নূপুরে।

খুঁজি তোরে দিগন্তে মিলে যাওয়া গোধূলির রঙে,
খুঁজি তোরে আমোদিত বালকের দুষ্টমি মাখা সঙ্গে।

খুঁজি তোরে অবেলায় মেলে ধরা বনলতার দীঘল চূলে,
হারিয়ে যেতে চাই তোর আদর মাখা মায়াবী অতলে।।


০১-০৪-২০১৪

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।