প্রেম
- আইনুল হক ১৪-০৫-২০২৪

প্রেম হলো একটি শব্দ
জগৎ মাঝে এক
তার জন্য স্বপ্ন অবিরত
বিশ্ববাসী দ্যাখ।

প্রেম শুধু শব্দ নয় তো
লক্ষ প্রাণের আশা
প্রেম মানে তোমার প্রতি
আমার ভালোবাসা।

প্রেম মানে আত্মসমর্পণ
প্রতি মনেই থাকে।
সকাল দুপুর পড়বে মনে
যায়না ভোলা তাকে।

চলতে ফিরতে তাহার কথা
সবার মনে আসে
প্রানের দাবি ভালোবাসাকে
সবাই ভালোবাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।