পদধ্বনি শুনি তার
- আইনুল হক ১৪-০৫-২০২৪

তুমি যে আমার চিরদিন এ জীবনে
ব্যাথা হয়ে যেন ফিরে আস বারবার
কন্ঠের এই বিরহ গান আমি আজ
ভালোবেসে তারে দিয়ে যাব উপহার।

ফুল দলে ছাওয়া তার শুভ লগনে
তাহার দু নয়ন ভরা রঙিন স্বপনে
হৃদয়ে সুখের ছোঁয়া সাতরঙা ঢেউ
জানি না কিভাবে পাব অধিকার।

ফাগুনের বাঁশি বাজে যে বুকেতে
যে মন-প্রাণ দোলে সুখ সাগরেতে
পিপাসায় কাতর এই আমি যেন ঐ
রিমঝিম বৃষ্টিতে পদধ্বনি শুনি তার।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।