মালা দেব গলে
- আইনুল হক ১৪-০৫-২০২৪

চোখের ইশারায় ডাকে মোরে
কোন পিরিতির ছলে
ও বন্ধুরে ওই নীল কদম্ব তলে
আমায় তুমি ডাকো ওরে নীল কদম্ব তলে।

ওই কোমরে কলসি নিয়ে
যায় যমুনার জলে
পরান আমার রাখলো বেঁধে
ওই শাঁড়ির আঁচলে।

নাকে তার সোনালী নোলক
ওই বাতাসে নড়ে
কলসি ভরতে গিয়ে নোলক
পড়ে গেলো জলে।

বলে বন্ধু এসো মোরে
খুঁজি নদীর তলে
বাঁশির তালে এসো বন্ধু
মালা দেব গলে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।