হৃদয় কাঁপে
- আইনুল হক ১৪-০৫-২০২৪

হৃদয় আকাশ ঘিরে মেঘ আসে
বিভোর এই পৃথিবী,
দশ দিক তরাশে কাঁপে কোরাসে।।

বিদ্যুৎ ওঠে ঝলকে
মলিন মোর অলকে
রিনিঝিনি ঝংকার
বাজে সুর বাতাসে।।

ময়ূর নাচে হরষে
মরুতে বারি বরষে,
চাতক চাতকী সম
আমি পাগল পিয়াসে।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।