হৃদয় পুরাণ--২
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

চাঁদ ডুবে গেলে একা,
রাত্রিশেষে বিষন্ন আকাশ, নাকি
দূরের তারার ওই ম্লান নতমুখ,
আমার আপন শুধু তুমি, না তোমার
নিঃসঙ্গ চিবুক?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।