অধরা
- কাজী আনিসুল হক ১৪-০৫-২০২৪

কে তুমি আমার জীবনে,
কেন এলে ফিরে ?
আমিত ভালোই ছিলাম,
তুমি ছিলে দূরে।

এলেই যখন আবার,
বুকে টেনে নেও।
আপন করে ডাকো কাছে ,
ভালোবাসা দেও।

আশা নিয়ে মানুষ বাচেঁ,
তবু কেন ভয় ?
পাশে থেকেও রাখো দূরে,
কেন সংশয় ?

নিরুত্তর এ প্রশ্ন করে,
ক্লান্ত আমি আজ।
মুক্তি দেও তুমি আমায়,
খুলে দাও রাজ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

kobisabujahmed
১৯-০১-২০১৫ ১৭:০৪ মিঃ

fine antu mil fine kobita