বড্ড ভয় করে মাগো
- সাইফুল আজম কাফী ২০-০৫-২০২৪

ভয় হয় মাগো বড্ড ভয় করে
তুই চলে গেলে একা থাকবো কি করে?

বল কার আঁচলে মুখটি মুছে আদুরে থাপ্পড় খাবো?
দুষ্টমী ভরা আবদারগুলো নিয়ে কার সামনে দাঁড়াবো?

নানা অজুহাতে নিশি ভোর করে আসতাম যখন ঘরে
আচ্ছা করে কান মলে দিয়েছিস শুধু, ভুলেই ব্যাস্ত হয়ে পড়তি পরক্ষনে।

সামান্য অসুখেই চিন্তায় অস্থির মুখে তুলে দিয়েছিস খাবার
বাহিরে গেলেও ঘণ্টায়, ঘণ্টায় খবর নিয়েছিস বারবার।

তাই আজ তোর অসুখে বুকে কাপুনি ধরে
ভাবি তুই চলে গেলে একা থাকবো কি করে?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।