হে জীবন
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

হে জীবন, যোগ্য হয়ে উঠো।
ভালোবেসে, জলন্ত সূর্যের নিচে লাল
আগুনের ফুল হয়ে ফোটো।

হে জীবন, লগ্ন হও আরো।
উড়ন্ত ছুরির নিচে পড়ে থাক্ প্রাণ,
আসন্নকে উর্ধে তুলে ধরো।

হে জীবন, স্বপ্নকে দেখাও পথ।
মগ্ন অনুরাগে জাগাও নিমগ্ন রাত,
ধুলোলীন ভগ্ন মনোরথ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।