“ছুয়ে দেব”
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

ছুয়ে নেব, তোমার
আলতো গালের কোমল পরশ।
ছুয়ে দেব, বিলী কেটে
কালোকেশ কত্তো সরশ।

নাকের ডগায় দুষ্টুমিতে
হালকা করে মুচড়ে দেব।
লাউয়ের ডগা তোমার হাতে
মিষ্টি করে চিমটি দেব।

কানের লতায় মৃদু করে
অল্প একটু ফু দেব।
কপালের সিদুর ভাজে
একটুখানি চুমু দেব।

কলঙ্কের দাগ লাগবে না গায়,
মিত্যে প্রেমের বেশাতি নয়।

সত্যি করেই ছুয়ে দেব।

…………………দুখাই রাজ
১৬.০৫.১৩, সন্ধ্যা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।