"আবেগের আবীর"
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

আবেগের আবীরে ঘেরা, ছিল বহুদিন
নিশ্ছিদ্র পাহারার মাঝে,

উধাওঃ তার নির্দিষ্ট সময়েই

আবেগের আকুলতায় প্রাচুর্য ছিল
ধারণার প্রতুলতায় ঘাটতি ছিল,

আবেগের সৌভাগ্যে দুর্যোগ
আজ আবেগের গণ্ডি ছিন্ন করেও আবেগের ভিতরেই বসবাস।

--------------------------------------দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।