এপিটাফ
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

নির্বিকার চেয়ে থাকা তোমার পানে,
কম্পিত কণ্ঠে জিজ্ঞেস করা তুমি কেমন আছো?
সন্ত্রস্ত মনে তোমায় জড়িয়ে ধরা,
এক ঝটকাই দূরে সরিয়ে দিলে।
শান্ত চোখে আমার চোখে তাকেও,
দেখ কী বলছে?
না বুঝতে পারাটা তোমার অপারগতা, আমার না।

ভালোবাসি, ভালোবাসি, ভালোবাসি।

----------------------দুখাই রাজ
০৫ অক্টোবর,১২

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।