‘“‘বিদ্রোহী নজরুল’”’
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

এ যে মোর প্রানের কবির প্রান ছলছলায়,
নজরুল তুমি ছাড়া আর কে পারিবে অবলীলায়?
হেরে! কে পারিবে নির্দিধায়?
এ মসির ঝঙ্কারিতে আর কার না মসি টলটলায় ?
নজরুল তুমি পেরেছ বটে দেখিয়ে যেতে মসির নাচন।
বটেই তুমি বিদ্রোহী হে পিটিয়ে গেছ বাজনা গাজন।

------------------------------দুখাই রাজ
১৩.০৭.১৩,মধ্যরাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।