লাগাতার হরতাল
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

তিব্বত স্নোর গন্ধ শুঁকেছি কেন?
ডেকেছো লাগাতার হরতাল,
গুঁটিয়ে ফেলোছো ভালবাসার দোকান,
আজ প্রেম-পিরীতি বন্ধ,
চুমোসহ ভালবাসার আনুসঙ্গিক সব লেনদেন বন্ধ,
পন্ডস হোয়াইট বিউটির গন্ধ শোঁকা বন্ধ।
ফিরিয়ে নিয়েছো মুখখানা,
ভেস্তে দিয়েছো আলোচনা-সমোজতার সকল প্রস্তাবনা।
হরতাল চলছে হরতাল চলবে,
তিব্বত স্নোর গন্ধ শোঁকা সংবিধানে ছিলনা।
তিব্বত স্নোর গন্ধ শুঁকেছ কেন??

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।