"যাবজ্জীবনপ্রাপ্ত আসামী"
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

ভেবে ছিলাম প্রেমের কেইসটা বুঝি জমবে না।
জমে গেল কেইসটা জ্বলে উঠল কেইসটা।
সব রায় চলে গেল বিপক্ষে, বরাবরই নামঞ্জুর হল জামিন।
পেয়ে গেলাম বেদানার আজীবন কারাবাস।
দিন যায় রাত যায় দূঃস্মৃতির বৃত্ত বলয়ে
তোমার কাষ্টরিতে আমি কৃতদাস।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।