এখন অামি
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

এখন জোসনা দেখে আর গায়ে রং মাখি না।
চাঁদটা দেখেও আর ভালবাসার সাধ জাগেনা।
এখন আমি অন্ধকারে ডুবে ডুবে হয়ে গেছি
অন্ধকারের কবিতা।
চাঁদ সত্য জোসনা সত্য.সত্য কাছে আসা।
জীবন সত্য মরন সত্য,সত্য ভালবাসা।
দিনের আলোর মত সত্য তোমার চলে যাওয়া,
আর আমার অন্ধকারে ভাসা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।