ভালবাসার যাত্রী
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

আমি ভালবাসার যাত্রী।
আমার খুন হয়ে যায় রাত্রী।
তোর কেউ কি কোথাও আছিস।
থাকলে আমায় ভালবাসিস।
আমি এর আগেও এসে ছিলাম।
কত ভালবেসে গেলাম।
আমায় দেয় না যে কেউ ঠাঁই
বিষম দুঃখ পেয়ে যাই।
আমি ভালবাসার যাত্রী
আমার খুন হয়ে যায় রাত্রী।
আমি ভালবাসা বলছি।
তোর উঠোন প'রে চলছি।

মানুষ গুলো বোঁকা
খায় যে শুধু ধোঁকা।
আমায় করে বরন
করলে অনুসরন।
ঘুঁচে যাবে সব
নষ্টামির স্বভাব।

আমি ভালবাসার যাত্রী
আমার খুন হয়ে যায় রাত্রী।
তোর কেউ কি জেগে নেই
আর কতই ঘুমাবি।
রাতটা চলে গেলে
চাঁদটা কোথায় পাবি।
তোরা ভালবাসবি আয়
অনিন্দ্য প্রহর চলে যায়।
মানুষ এমন সুযোগ হায়
একবারে তো পায়।
আমি ভালবাসার যাত্রী।
আমার খুন হয়ে যায় রাত্রী।
তোরা কেমন ঘুমে থাকস
কেন আমার উপর নাখোস?
তোরা আর ঘুমাস না
দূঃস্বপ্ন দেখিস না।
আমায় নেরে কাছে টেনে
এক্কে বুকের মধ্যি খানে।
এ পৃথিবীর শান্তি ভালবাসা আনে
সুখের সূত্র গুলো সব ভালবাসা জানে॥
আমি ভালবাসার যাত্রী
আমার খুন হয়ে যায় রাত্রী
তোরা কেউ কি কোথাও আছিস
থাকলে আমায় ভালবাসিস
আমি এর আগেও এসেছিলাম
কত ভালবেসে গেলাম
আমায় দেয় নাযে কেউ ঠাঁই
বিষম দুঃখ পেয়ে যাই

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।