সংবাদ সম্মেলনে
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

বড্ড জানান দিতে ইচ্ছে করে,
আজ মনটা ভীষন খারাপ।
ইচ্ছে করছে আকাশ বাতাস
পৃথিবী কে ডেকে এনে।
জানান দিতে সংবাদ সম্মেলনে
আজ মনটা ভীষন খারাপ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।