বলতে পার?
- ~নীল নক্ষত্র ১৮-০৫-২০২৪

মস্ত বড় পৃথিবীটায় মানুষ থাকতে পাতায় পাতায়
কেন এতো জুলম করে তোমার চোখেই খারাপ হলাম?
বলতে পার বলতে পার সত্যি করে বলতে পার?
তুমিও কেন মনটা দিলে আমিও কেন মনটা দিলাম?
তুমিও কেন কষ্ট পেলে আমিও কেন কষ্ট পেলাম?
তুমিও কেন নিঃস্ব হলে আমিও কেন নিঃস্ব হলাম?
ভালবাসা মরন খেলায় কেন এমন মত্ত হলাম?
বলতে পার বলতে পার সত্যি করে বলতে পার?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।