“আমি তুমি”
- দুখাই রাজ - “অপরাজিতা” ২১-০৫-২০২৪

ভয়ানক আনন্দ পেলে
আমি কেঁদেছি বলে।
নিশ্চুপ কান্না করলে
আমি হেসেছি বলে।

আমি কথা বলেছি বলে
নিস্তব্ধ হাহাকার ছড়ালে।
আমি চুপ ছিলাম বলে
বকাবকির ঝড় বইয়ে দিলে।

হাতটা ছেড়ে দিলে
আমি ভালবেসেছি বলে।
পিছন থেকে টেনে ধরলে
আমি প্রেমে পরিনি বলে।

……………………দুখাই রাজ

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।