“মাগো”
- দুখাই রাজ ২১-০৫-২০২৪

মাগো
এ আনকোরা ছেলেকে ছেড়ে কোথায় যাবে?
কোমড়ে শিকল বেঁধে রেখেছি।
যমের দুয়ারে তালা দিয়েছি।
দোরে বসে প্রহরায় আছি মাগো,
তোমায় যে যেতে দিবোনা
যতই নাটাই সুতো টানুক।
দেখো মা ঠিক তোমায় রেখে দিবো নাটাইর সুতো কেটে,
ঠিক রেখে দিবো।

……………………দুখাই রাজ
২৭/০৫/১৩; রাত

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।