মা
- রফিক হাসান ১৩-০৫-২০২৪

আমি তো মায়ের স্পর্শ পেয়েছি আমার জন্মের আগেই
পেয়েছি কোমল মাটি, জল, সূর্যাস্তের হাওয়া
সন্ধ্যার পাখির গান শুনে আমি ঘুমিয়ে পড়েছি।

আমার মৃত্যুর পরও জানি এই স্পর্শ-কাতরতা
ছুঁয়ে থাকবে আমাকে
রাত্রিভারে নুয়ে পড়া পাতাটির মতো।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।