"ধুলো"
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

ধূলির নিচে দাবানো পথটাতে ক্লান্ত দেহ টাকে নিয়ে
টেনে হিঁচড়ে হাঁটছে সবাই।

তারপরও একটি আশা,
এই ধুলি কণাগুলো ধুলি ঝড় না হয়।
অতীতকে ডাস্টবিনে ফেলে সামনে যাওয়ায় মৌনতা।

তাই আজ আবার বলি;
ধূসর অতীত তুমি চলে গেছো আর ফিরে এসো না।
নতুনের ধূলি মাঝে খুজে নেব সমস্তসুখ।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।