"ভাল আছি"
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

ভাল আছি জিন্দা বেশ,
মুড়িয়ে জীবনের আবেশ।
কর্মযজ্ঞে কাটছে দিন,
প্রতিটা দিন কাটছে রঙিন।

স্বপ্নে দেখি রংয়ের খেলা,
জেগে দেখি গেল বেলা।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।