“এইতো”
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

এই দিনে,
চুড়ি কিনে,
সুতো বুনে মালায়,
টিপ পরে মাথায়,
দেহখানি এলিয়ে,
দাত গুলো কেলিয়ে,
ভাল আছ জানি,
ভালবাসায় হানি।
নিয়তি হেসে যায়,
হৃদয়টা কেদে যায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।