“বন্ধু”
- দুখাই রাজ ১০-০৫-২০২৪

আমায় যে খোঁজে,
আমি তারে খুঁজি,
এতোদিনে বন্ধু তুই
বুঝলি না বুঝি?

তোর জন্যে প্রাণ কাঁদে,
ব্যথা সুরে বাজি।
তোর বিরহে মাঝে মাঝে
বিরাগী আমি সাজি।

আছিস কেমন?কোথায় আছিস?
মনে মনে খুঁজি,
ফিরে আসিস,যেমনে পারিস,
বসে আছি আজি।

আগে আয়,পরে হিসেব করিস,
কে’বা কিসের কাজী।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।