✍ শ্রেষ্ঠ উপহার ✍
- মনিরুজ্জামান জীবন ১৩-০৫-২০২৪

তুমি কেন আজ জানতে চাও
কী দিবে আমায় তুমি উপহার,
কিছুই তো আমি চাইনা
মনটি ছাড়া শুধু তোমার কিছু আর।
চেয়েছিলাম আমি শুধু তোমার মনটাকে
সেই তোমার অনিন্দ্যতার সুন্দর মন,
স্বপ্ন ঘিরে যাকে দেখেছিল
অক্লান্ত আমার দু'টি নয়ন।
চেয়েছি আমি শুধু তোমার ঐ মন
ডুবে যাও যা দিয়ে তুমি গভীর ভাবনাময়,
তোমার মন পেলে জানি শুধু
হারাবো নির্দ্বিধায় যখন ভালোবাসার
মৃত্যু হলে করোনা বারণ।
যা সৃষ্টি করে সেই মনের সুন্দর কল্পনা
আঙ্গিনাকে ঘিরে আমার মনের,
অবিরাম যা এঁকে চলে সেই মন
রঙিন শুধু আল্পনা।
হবো আমি তোমার ঐ মনটি পেলে
বিশ্বের এই রাজা,
উপহার দিয়ে দাও সর্ব শ্রেষ্ঠ আজি
আর দিওনা শুধু সাজা।

রচনাকাল/ ১৭/৩/২০১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।