✍ কবি ছড়াবাজ ✍
- মনিরুজ্জামান জীবন - ছড়া ১৩-০৫-২০২৪

পশ্চিম সীমান্তের চেলা তুমি,
ভয়ঙ্কর গ্যাংস্টার রুপে,
মস্ত বড় এক লেজ।
চোখ টেরিয়ে,
ঠোঁট মুচকিয়ে,
বলো শুধু খেজ ভেজ।
ছিন্তাই চ্যাম্পিয়ান দক্ষতার,
সার্টিফিকেট প্রাপ্ত।
মানুষের টাকা পয়সা
নাও ছিনিয়ে,
রাখো আড়ালে গুপ্ত।
যদি লোকে ছিন্তাই বলে
তোমার লাগেনা ভালো।
চ্ছিন্তাই নাকি ছিন্তাই ডাকি,
সেটাই তুমি বলো।

রচনাকাল/ ২০/৩/২০১৬ ইং

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।