"ফেরারী বাঁশি"
- কাওসার পারভীন ২৬-০৪-২০২৪

কে গো তুমি আজ বাজাও বিহনে নিশুতি রাতের বাঁশি !
কি আগুনে বলো জ্বলছো কেবলি অহরহ দিবানিশি ?
নীড়হারা এই নীড়ের মাঝে সাজিয়ে ফুলের বন,
পথহারা ওই পথের ডাকে ফিরিতে চায়না মন ||

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।