একদিন আমি তোমার ছিলাম
- রিক্তা রিচি ১৩-০৫-২০২৪

একদিন আমার সকাল হত তোমার কন্ঠে
আমার কর্মব্যস্ততা,ক্যাম্পাস শুরু হত তোমার কন্ঠের আঁচে
একদিন আমার ও দুপুর ছিল
দুপুরগুলো সাজতো প্রণয়ের খেলা নিয়ে
দুপুরের ঘামগুলো গলা বেয়ে নামতো
তুমি গোলাপ চোখে তাকিয়ে আমাকে দেখতে
আর আমি লজ্জা পেতাম
একদিন আমারও বিকেল হত
বিকেলগুলো কুসুমকোমলের মত ঢেউ খেলত
বিকেলের ছাঁদে চায়ের কাপ হাতে দাঁড়িয়ে
মুঠোফোন এ তোমার কন্ঠ শুনতাম
এখন আমার সকাল নেই, দুপুর নেই, বিকেল নেই
সকাল, দুপুর, বিকেলগুলো অভিমান এর তারায় ঘর বেঁধেছে
এখন আমার বড্ড প্রিয় রাত! অন্ধকার রাত!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।