কুড়ি বছর পরে
- আবদুল্লা আল ফয়সাল - কুড়ি বছর পরে ২৫-০৪-২০২৪

আজ থেকে কুড়ি বছর পরে,
যখন তোমার চোখে মুখে বয়সের ছাপ পড়বে,
হাতের চমড়া গুলোয় ভাজ পড়বে,
কপালের চুলগুলো সাদা হয়ে যাবে,
তখনও যদি তুমি ভুলে জিজ্ঞেস করো ভালবাসি কিনা?
আমি নিদির্ধায় বলব, ভালবাসি,ভালবাসি, ভালবাসি।

যখন তুমি মোটা ফ্রেমের চশমা পড়বে,
শীতের সকালে উনুনের পাশে বসে আগুনের পরশ নিবে
সেই সকালেও যদি ভাবো ভালবাসি কিনা?
তুমি নিশ্চিত ভেবে নিও ভালবাসি, ভালবাসি

যখন আষাঢ়ের রাতে মেঘে মেঘে ঘর্ষন হবে,
বিজলীর চমকে ঐ প্রবীণের বুকে মুখ লুকাবে,
হঠাত যদি ভাবো ভালোবাসি কিনা?
তুমি জেনে নিও, ভালবাসি ভালবাসি।

আজ থেকে কুড়ি বছর পরে,
আমি যদি নাইবা থাকি এই দুনিয়ার তরে,
নিঝুম সন্ধায় নিরবে একা ভেবো মোরে,
অদৃশ্য হতে শুনতে পাবে মোর প্রেমধ্বনি,
ভালবাসি, ভালবাসি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 5টি মন্তব্য এসেছে।

Mehedihasan007
৩১-০৫-২০১৬ ১৬:৪৮ মিঃ

"আজ থেকে চল্লিশ বসন্ত পরে"
কবিতার অনুলিপি করা হয়েছে এখানে!
দুঃখজনক

saif
৩১-০৫-২০১৬ ১৫:১০ মিঃ

মন প্রাণ কাড়া কথামালা

M2_mohi
২৯-০৫-২০১৬ ১৯:৪৫ মিঃ

সুন্দর করে গোছানো পরিপাটি লেখা

foisal1012
২৯-০৫-২০১৬ ১৫:৩৪ মিঃ

আজ থেকে কুড়ি বছর পরে,
আমি যদি নাইবা থাকি এই দুনিয়ার তরে,
নিঝুম সন্ধায় নিরবে একা ভেবো মোরে,
অদৃশ্য হতে শুনতে পাবে মোর প্রেমধ্বনি,
ভালবাসি, ভালবাসি।

sazedul
১৯-০৫-২০১৬ ১৭:২১ মিঃ

আসলেই খুভ ভাল হয়েছে,