তবুও বেলা শেষে পাখিরা যায় নীড়ে
- আবদুল্লা আল ফয়সাল - মেঘবালিকার প্রেম ২৮-০৩-২০২৪

ইচ্ছে করে একুশের দিনগুলো আবারও ফিরে পেতে,
ইচ্ছে করে শীতের রাতে কম্বল মুড়িতে মোবাইলে কথা বলতে,
ইচ্ছে করে হাতে হাত রেখে সবুজ নরম ঘাসে
এক সাথে দু'কদম হাটতে।

ইচ্ছে করে অচেনা গলিতে অন্ধকারে
কিছু সময় কাটাতে।
ইচ্ছে করে ব্যস্ত শহরে রিকসার চড়ে
কিছুটা পথ চলতে।
ইচ্ছে করে গা ঘেসে বসে
আরো কিছুক্ষণ কথা বলতে।
ইচ্ছে করে ঐ সাগরকে সাক্ষী রেখে
কিছু ভালোবাসা প্রকাশ করতে।
ইচ্ছে করে তোমার কাধে হাত রেখে
একখানা সেলফি তুলতে।

জানি এই দিনগুলি আর কভুও আসবেনা ফিরে
তবুও বেলা শেষে পাখিরা যায় নীড়ে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 1টি মন্তব্য এসেছে।

sazedul
১৯-০৫-২০১৬ ১৭:২৪ মিঃ

কবি মশাই , বিয়ে করে পরে ঘুরেন ইছামত