আত্মার বন্ধন
- কাওসার পারভীন ২৭-০৪-২০২৪

আত্মার বন্ধন
সেতো হৃদস্পন্দন,
স্মৃতির পরশ ছোঁয়া হৃদ চরাচর,
বিমূর্ত যেন এক কষ্ট প্রহর |

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।