মেঘ বালিকা
- আবদুল্লা আল ফয়সাল - মেঘবালিকার প্রেম ১৯-০৪-২০২৪

মেঘ বালিকা আকাশ দেখছে!
আকাশেই তো তার বসবাস।
আমার কি ভাগ্য বলো-
তোমার কথা বলতে বলতে
তোমার দেখা পেয়ে গেলাম।
কেমন আছো তুমি?
আচ্ছা, আমি কি তোকে আপনি করে বলবো?
মেঘবালিকা মৃদু হাসল। অত:পর বলল-মাজে মাজে কাউকে
ভালবাসতে ইচ্ছে করেনা।
আমি বললাম, তবে বেসোনা, তোমাকে যারা ভালবাসে তাদের ভালবাসা অনুভব করো।
মেঘবালিকা বলল, তবে তাই হোক।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।