স্নিগ্ধ সকাল
- দুখাই রাজ - রুদ্র কন্ঠ ১০-০৫-২০২৪

আমার ভেজা কাপড়গুলো শুকোতে দিলে,
তোমার ভেজা চুল গুলো শুকোতে দাওনি দেখছি,
টপ টপ করে চুলের পানিতে সমস্ত পিঠ তোমার ভিজে একাকার।
আমি নির্লিপ্ত জেনেও লিপ্ততার হাতছানি দিয়ে যাচ্ছ ক্ষনে ক্ষনে।
আমি উন্মত্ত উন্মাতাল হতে আর দেরি নেই।
প্রতিটি সকাল চল এভাবেই কাটিয়ে দেই স্নিগ্ধতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।