'টুনটি'
- কাওসার পারভীন ২৯-০৩-২০২৪

দূর পাহাড়ে মেঘের ছায়া
জল নেমেছে ঝিলে,
পাতিহাঁসের সাঁতার দেখে,
হলদে পাখির ডানার ঝাপট।

মন ফড়িঙের রঙিন বুনট
মন বসে না পড়াশোনায়,
চায়ের কাপের গরম ধোঁয়ায়।

একটুখানি উদাস মনে
এমন দিনে বাতায়নে
মন ছুটেছে অদূূরপানে,

দেখছে কেমন বৃষটি
টুনটি নামের মেয়েটি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।