"রজকিনী"
- কাওসার পারভীন ২৯-০৩-২০২৪

অধরে গোলাপ নির্যাস,
উত্তাল যৌবনের উচ্ছাস।
অট্টালিকা আর দালানকোঠার
ঝাড়বাতির আলোকের বিলাস।

চলছে জীবন অবিরাম দিনরাত,
পরম শান্তি ,নেই কোনো উৎপাত।
চন্দ্রিমার আলো সুখের আচ্ছাদন,
আড়ালে হাসে মেঘের আস্ফালন।

চক্ষু খোলে হঠাৎ,
রজকিনী আর বস্তীবাসিনী
ঐ নারীর মাঝে
আছে কি কোনো তফাৎ ?

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।