মালবিকা ফিরে এসো, তোমাকেই চাই
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

কতটা চাই
পরিধি নাই

পাথরের বৃষ্টিতে
কাঁচের ঘরে বসে
অপেক্ষায়,

মালবিকা
তোমাকেই চাই। ।

আকাশ পাতালের মাঝে আছো
চন্দ্রাকাশে তারার দেশের ওই আলোটি বিলীন করে ফিরে এসো,

মালবিকা
তোমাকেই চাই। ।

বায়ুর তোড়ে
জলের ভেতর অগাধ জলের শৈবাল আমার বুকের চিতায় বইছে সায়মম
ঢেউ খেলানো ধ্বংসযজ্ঞ নিজের হাতে রুদ্ধ করেই
ফিরে এসো হৃদজমিনে,

মালবিকা
তোমাকেই চাই। ।

_______________________________

দুখাই রাজ
১৫।০৩।১৪
রাতগভীর, এম।পি ডেস্ক

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।