সুনীলে মালবিকা
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

আত্মার ছোঁয়ায় কিংবা হতাশায়
মিলে প্রেম নাহয় করুণা
বরুনার হৃদজমিনে কাতরতায় দৈন্যতা
নিয়ে আসে নির্ঘুম রাতের প্রণোদনা।

বরুনার করুনায় ভারি হয়ে যায় সুনীল,
সুনীল ছেয়ে যায় মালবিকার আর্তনাদে,
না। না।
আমি বারবনিতা নই।।

দুখাই রাজ
০৬।০৩।১৪;
রাত, রূপসাগর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।