মালবিকা পালাও
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

কোথায় গিয়ে পালাবে তুমি?
দিব্য তোমায় রইবে ঘিরি।
যদিও তুমি পালাও সুদূর আকাশপানে লাগিয়ে সিড়ি।

মালবিকা,
এবার তুমি পালাও দেখি!

২৫।০২।১৪
রাত, ধূপখোলা

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।