মালবিকা হারিয়ে যাচ্ছে
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

সে আর মালবিকা হতে চায় না,
মালবিকাকে আত্মস্থ করা যে বড়ই কঠিন।
আজকাল সে মালবিকা থেকে দূরে সরে যাচ্ছে,

মালবিকা যেখানে সতন্ত্র,
সেখানে নিজের সত্বাকে বিলীন করে মালবিকার
সতন্ত্রতা গ্রহণ করা সত্যি-ই বড়ই কঠিন।

তারপর ও মালবিকা বেঁচে থাক
হয় সত্বার বিলীনতায়
নয় মালবিকার আকুল নিমজ্জতায়। ।

দুখাই রাজ
১৯।০২।১৪;
মধ্যরাত, রূপসাগর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।