মালবিকা তোমার চোখের
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১১-০৫-২০২৪

ওই চোখের কোণে লেগে থাকা কষ্ট গুলো ছুঁয়ে দিতে চাই,

চোখের কোণে জড়িয়ে থাকা কষ্ট গুলো গিলে নিতে চাই।

মালবিকা,
তোমার কষ্টের বসত ঘরে চুমে দিতে চাই। ।


দুখাই রাজ
১৭।০২।১৪;
রাত, মহাখালি

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।