মালবিকা একটু ঘুমোব
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

আজ একটু ঘুমোব মালবিকা,
জেগে জেগে চোখের নিচে কালি পড়ে গেছে।
ক্লান্তির কালি।
তোমার ঘুম ভেঙ্গে গেলে ডেকে দিয়ো।
বেশি দূরে শুই নি,
তোমার বিছানার উপরের জমিনেই শুয়েছি।


৩০।০১।১৪;
রাত, রূপসাগর

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।