কাল বিনাশী, অহর্নিশি
- দুখাই রাজ - মালবিকা উপাখ্যান ১০-০৫-২০২৪

সুখের উদ্দ্বেল মাতোয়ারায়ও চাই,
দুখের নগ্ন নৃত্বেও চাই,
কাল বিনাশী, অবিনাশী তোমাকেই চাই। .

কুয়াশার ধূপছায়াতেও চাই,
প্রখর রৌদ্রে, নদীর জলেও চাই,
কাল বিনাশী, অবন্তিকা তোমাকেই চাই। .

সবুজে পাখির কলতানেও চাই,
সন্ধ্যা বাতির তলের কালোতেও চাই,
কাল বিনাশী, মালবিকা তোমাকেই চাই। .

শুক্ল পক্ষের অন্ধ রাতেও চাই,
চতুর্দশী জোছনার চাদরেও চাই,
কাল বিনাশী, অহর্নিশি তোমাকেই চাই।


৩০.১২.১৩;
সন্ধ্যা, কুম ক্যান্ট;

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।