ঘাই দিয়া ওঠা পদ্য
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

সুনীলের কথা রাখেনি বরুনা,
তেত্রিশ বছরের কান্না!
সেই বরুনা,
এইতো সেদিন দিয়েছিলো গলায় দড়ি!
তার কথাও কেউ রাখেনি!
আর নীরা খেয়েছিলো ঘুমের বড়ি!
সুনীল এখনো বলছে- স্বর্গের দ্বারে বসে
গুনছে প্রহর;
কেউ কথা রাখেনি.....
ধরে তেত্রিশ কোটি বছর!!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।