"ঘাই দিয়া ওঠা পদ্য"
- আরিফুল হক - অপ্রকাশিত ২০-০৫-২০২৪

আজকে আমার রঙ্গে নাচবে বিভাবরী
ঝঞ্ঝাটরা থাকুক দূরে কাঁদবে কাদম্বরী!
আজকে আমার দিন ফুরাবে নীলাম্বরী,
ললাটখানি তীলক দেয়া লাল আশাবরী!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।